Friday, December 16, 2011

জোকস নং ৪৩২ (১৮+)

এক লোক বিয়ের বিশ বছর পর মারা যাচ্ছে, বউকে কাছে ডেকে বললো, "আমি খারাপ লোক, আমার মত খারাপ স্বামী জগতে নাই,, আমি বিরাট পাপী, 
বউ বললো কেন তুমি কি করছো?? 
লোকটি বললো, আমি তোমার সাথে বিশ্বাসঘাতকতা করছি, তোমাকে ঠকাইছি, আমি অন্য মহিলার সাথে সম্পর্ক রাখছিলাম, তারপর বললেন খাটের নিচের বড় বাক্সটা আনো, বউ এনে দিলো, দেখা গেলো সেখানে তিনটি বোতল আর দুই হাজার পাউন্ড পড়ে আছে।
লোকটি বললো দেখো বোতলগুলো দেখো, যতবার আমি অন্য মহিলার সাথে শুয়েছি ততবার একটা হুইস্কির খালি বোতল জমা করেছি। বউ বললো মন খারাপ করো না, বিশ বছরে মাত্র তিনবার তুমি অন্য মহিলার সাথে শুয়েছো, এটা কোন ব্যাপারই না, তুমি যে অপরাধ স্বীকার করছো সেটাই আমার কাছে অনেক বড়ো, তিনবার বিশ্বাস ভাঙা কোন ব্যাপার না, তোমাকে মাফ করে দিলাম। তারপর বউ জিজ্ঞেস করলো, আচ্ছা!! দুই হাজার পাউন্ড কোথেকে এলো, লোকটি উদাস গলায় বললো, যতবার বিশটা বোতল জেমছে ততবার আমি সেগুলো এক পাউন্ডে বিক্রি করে দিয়েছি!!!!!!!


0 comments:

Post a Comment