Wednesday, November 30, 2011

জোকস নং ৩৭১ (১৮ +)

এক ছোটখাটো গড়নের এক লোক লিফটে উঠে দেখলো যে তার পাশে বিশালাকার এক লোক দাঁড়িয়ে আছে। ছোটখাটো লোকটি অবাক চোখে হাঁ করে বিশালাকার লোকটির দিকে তাকিয়েই থাকলো! বিশালাকার লোকটি তা খেয়াল করে যা বললো ইংরেজীতে তা হলো, "7 feet tall, 350 pounds, 15 inch penis, 2 lb left testicle, 2 lb right testicle; Tuner Brown!" 
এ কথা শুনে ছোটখাটো লোকটি মুর্ছা গেলো! ;)
বিশালাকার লোকটি তাকে নাড়িয়ে, থাপ্পড় দিয়ে জ্ঞান ফিরিয়ে এনে জিজ্ঞেস করলো, "তোমার সমস্যা টা কি? আমার কথা শুনে অজ্ঞান হওয়ার কি আছে? জীবনে বড় আকারের লোক দ্যাখো নাই? " 
ছোটখাটো লোকটি ভয়ে ভয়ে বললো, "আপনি শেষে কি যেন বললেন আবার বলেন তো?"
বিশালাকার লোকটি বললো, "আমার আকৃতি দেখে সবার এই তথ্য গুলোই জানতে ইচ্ছে করে। তুমি কৌতুহলি হয়ে তাকিয়ে ছিলে, তাই আমি সব এক সাথে বলে দিলাম।
7 feet tall, 350 pounds, 15 inch penis, 2 lb left testicle, 2 lb right testicle. শেষে বলেছি Tuner Brown. Tuner Brown হলো আমার নাম।"
ছোটখাটো লোকটি তখন সস্তির নিঃশ্বাস ফেলে বললো, "ও তাই বলেন, আমি শুনেছি আপনি শেষে বলেছেন "
Turn Around !! "
 

0 comments:

Post a Comment