Wednesday, November 30, 2011

জোকস নং ৩৭৭

টম আর জন 
২ বন্ধুর দেখা…………
২ জনেই মোটা
টমঃ কিরে দোস্ত ১ দিনেই তুই অমন স্লিম হলি কি করে?
জনঃ একটা স্লিমিং সেনটারে গিয়েছিলাম , তারা বলল, ১ ঘণ্টায় আমরা আপনার ৩ কেজি ওজন কমিয়ে দেব। তার জন্য আপনাকে পে করতে হবে ১০০ ডলার। তো আমি পে করার পর তারা আমাকে উচু প্রাচির ঘেরা এক বাগানের মধ্যের এক ঘরে নিয়ে গেল। ঘরের দরজা খুলে ভিতরে গিয়ে দেখি অপূর্ব এক সুন্দরী খাটে বসে আছে । সুন্দরী আমাকে বলল ,তুমি যদি আমাকে দৌড়িয়ে ধরতে পার তাহলে আজ রাতের জন্য আমি তোমার । এই বলেই দিল দৌড়। আমিও চুটলাম তার পিছু পিছু। দৌড়াতে, দৌড়াতে ‌দৌড়াতে, কিছুতেই ধরতে পারলাম না।একজন এসে বলল আপনার ১ ঘণ্টা সময় শেষ। আসুন ওয়েট মাপি। দেখা গেল সত্যি আমার ওজন ৩ কেজি কমে গেছে।
তবে আপসোসমেয়ে টাকে ধরতে পারলাম না।
জনের কাছ থেকে ঠিকানা নিয়ে পরের দিন ওই স্লিমিং সেনটারে টম গিয়ে হাজির
এবং ১০০ ডলারের প্যাকেজ টি নিতে চাইলো। ম্যানেজার
টমকে বলল, দেখুন আমাদের নতুন ১ টা প্যাকেজ এসেছে,
১ ঘণ্টায় ওজন কমবে ৬ কেজি। তার জন্য আপনাকে পে করতে হবে ২০০ ডলার।টম ভাবল এই প্যাকেজ এর মেয়েটা নিশ্চয় আরও সুন্দরী হবে, সে ২০০ ডলার পে করল। তাকে নিয়ে গাইড বাগানের দিকে রওয়ানা হল। টম ভাবছিল যেভাবেই হোক মেয়েটাকে আমি ধরে ফেলবোই। নির্দিষ্ট ঘর দেখিয়ে গাইড চলে গেল। টম দরজা ঠেলে দেখে সুন্দরী মেয়ের পরিবর্তে খাটে বসে আছে এক বিকট দর্শন নিগ্রো। নিগ্রো বলল,যদি আমি তোমাকে দৌড়িয়ে ধরতে পারি তা হলে তোমাকে আমার সাথে আজকের রাত কাটাতে হবে এই ঘরে আর আমাকে সন্তুষ্ট করতে হবে।

0 comments:

Post a Comment