Wednesday, November 30, 2011

জোকস নং ৩৮০

এক ছেলে এক মেয়ে কে ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছে আর তাকে মেসেজ ও দিছেঃ প্লিজ, আমার ফ্রেন্ড রিকোয়েস্ট টা গ্রহন করুন্।
মেয়েঃ আমি কি আপনাকে চিনি ?
ছেলেঃ (মনে মনে) > আরে গাধী, তুই আমাকে চিনিস না বলেই তো ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাইলাম তোর সাথে পরিচিত হওয়ার জন্য)
কিন্তু মেয়ে টিকে বললো, নাহ কিন্তু আপনার সাথে পরিচিত হওয়ার জন্যই আমি রিকোয়েস্ট পাঠাইছি।
মেয়েঃ সরি। আমি অপরিচিত কারো রিকোয়েস্ট গ্রহন করি না।
ছেলেঃ ( মনে মনে) > গাধী তুই কি তর ফ্রেন্ড লিষ্ট এর সবার ই বায়োডাটা জানিস?
কিন্তু মেয়ে টিকে বললো, আচ্ছা নো প্রোব্লেম। আপনি কোথায় থাকেন?
মেয়েঃ আমি আমার ব্যক্তিগত কোনো কথা অপরিচিত দের সাথে শেয়ার করি না।
ছেলেঃ (রাগ হয়ে) > কোন রাজার মেয়ে এসেছো তুমি যে এত প্রোব্লেম তোমার। তোমাকে তো আমি শুধু একটা ফ্রেন্ড রিকোয়েস্টই পাঠিয়েছি, বিয়ে করার জন্য তো বলি নাই, যতসব।
মেয়েঃ আরে, তুমি তো রেগেই গেলা! আচ্ছা দাড়াও তোমাকে ফ্রেন্ড লিস্ট এ অ্যাড করতেছি।
 

0 comments:

Post a Comment