Sunday, July 3, 2011

ছবি ৩। - "গান্জা খাইয়া গান গাই"

এক হৃদয়হিন যুবকের হৃদয় পোরার কাহিনি নিয়ে নির্মিত। সময়ের ছেরা ছেকামাইসিন চিনেমা
                                           . . . . . . . . . . .. . . . . . . সিন-১ . . . . . . . . . .
(রমনা পার্কের উত্তর সাইডের শেষ ঝোপের চিপায় বপু আর দেলের কথপোকথন). বপু : চিপায় আইন্না চাপাচাপি আর কয়দিন? এইবার নিজের পায় খাড়াও আমার বাপের কাছে তোমার বাপরে পাডাও। দেল : বপুউউউউ. . .। বেগুনের বিচি কাঠাঁলের বিচির মতো হয়া যাইবার পারে।... তাও আমার বাপের মতো নামি দামি চিঙ্গার গে হইতে পারে না না না না। বপু : ওরে বিচি পোড়া। আমি আমগো বিয়ার প্রস্তাব নিয়া যাইতে কৈচি। (হঠাত্‍ দেল লাফ দিয়ে দাঁড়িয়ে যায়). দেল : এই যে আমি রুপসা চপ্পল পায় দিয়া খাড়াইচি। আমি কি নিজের পায় খাড়াই নাই? কৈলে মাঝখানের পাও ও খাড়া করুম। টাকার অভাবে শেভ করতে পারি না। তাও দুই টাকা দিয়া লোকাল বাসের পিছের চিপার সিটে বৈয়া তুমার লগে চিপা লিলা খেলা খেলতে আহি। তুমি আমার এই প্রচেষ্টারে তোমার কথার চিপায় ফালাই চাপা চাপা কৈরা দিবা? তোমার দুই পায়ের চিপায় চাপ দেয়ার চিপা সুযোগ কি এই চাপা হৃদয় থুক্কু দেল খানরে দিবা না? আমার চাপ দাড়ির কসম। বপু : আমি কৈচি টাকা পয়সা কামাই করো। বিয়ার পর তো আর ললিপপ খাইয়া পেট ভরবো না। দেল : ওকে। আমি তোমারে টাকা কামাই কৈরা দেহামু। আজকের মতো চাপা বিদায়।
 . . . . . . . . . . . . . সিন-২ . . . . . . . . . . . . .

 (অনেক চিন্তার পরেও কাজের খোঁজ পায় না দেল খান। কারন স্কুল কলেজে থাকতে কেবল ইভটিজিং করেছে। পড়াশুনা করে নাই। তাই অবশেষে তার বাবা রিপন থুক্কু ঘন্টা খানের কাছে গান শিখে চিঙ্গার হওয়ার সিদ্ধান্ত নেয় সে।) ঘন্টা : নে হতভাগা গান গা। বল..সা রে গা মা পা...ধা নি সা. দেল : সা রে..রে.. রেহানা খালার কথা তুমার মনে আচে? ঘন্টা : ইশ। দিলিতো পুরানা কথা মনে করাইয়া। (*গান*) আমি আর রেহানা খাওয়াইতাম তারে banana আমি আর রেহানা খাওয়াইতাম তারে banana./ banana'র বিনিময়ে apple খাইতাম, আমরা doggy আর 69 করিতাম। আগে কি সুন্দর মৌজ করিতাম আমরা আগে কি সুন্দর মৌজ করিতাম।"
. . . . . . . . . . . . . . . . সিন-৩ . . . . . . . . . . . . . . . . .
(অনেক চেষ্টার পরেও গান শিখতে পারে নি দেল খান। কারন ফাঁটা বাঁশের মতো গলায় আর যাই হোক গান হয় না। এদিকে বপুর বিয়ে হয়ে গেছে ললিপপ কোম্পানীর মালিকের সাথে। এই দুঃখে গান্জা খেতে যায় দেল।). দেল : মামা। দুই পুরিয়া দ্যাও। দোকান্দার : যা ফুট। গান্জা খাইতে মন্টু লাগে। এই ল হুক্কা। ফ্রিতে খা। (সেই থেকে দেলের নাম hukka khor সংক্ষেপে hk)
. . . . . . . . . . . . . . . . . . . . সিন -৪ . . . . . . . . . . . . . . .
(একদিন হুক্কা খেয়ে ঘন্টার স্টুডিওতে ঢুকে যায় hk. সে দাড়োয়ানএর কাছে জানতে চায় যে তার বাবা টাকা পয়সা কোথায় লুকিয়ে রেখেছে। কিন্তু দাঁড়োয়ান তা কিছুতেই বলতে চায় না। তখন দেল হুক্কা খেতে খেতে গায়) " বলনা তুই বলনা কেন এ ছলনা/ ভালো লাগেনা হুক্কা খাওয়া ঘটর ঘট...র সারাখন।/ এই কথা সেই কথা কতো যে কথা বলিস শুদু বলিস না টাকা কোথায়?/ ভালো লাগেনা হুক্কা খাওয়া ঘটর ঘটর সারাখন। " (hk যখন গান গাচ্ছিল তখন কোনভাবে রেকর্ডার অন ছিল। আর এই গানটাই হয়ে যায় আজকের চুপার ডুপার হিট গান) .
*সমাপ্তি* | |
 একটি আসুন হাসি পরিবেশনা।

Adult Video



0 comments:

Post a Comment