Saturday, July 2, 2011

জোকস নং ১৪০

মারাত্নক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী দুইজনেই মারাত্নক আহত হলেও স্বামীর মুখের চামড়া পুরোটাই পুড়ে গেল। ডাক্তার সাহেব স্বামীকে অন্য কারো দেহ থেকে চামড়া সংগ্রহ করতে বলল। স্ত্রী সাগ্রহে রাজি হলো তার শরীর থেকে চামড়া দিতে। কিন্তু সারাদেহে শুধুমাত্র স্ত্রীর পাছার চামড়া, স্বামী গালের চামড়ার সাথে সুইটেবল বলে ডাক্তার বলে দিল কি আর করা। স্বামী-স্ত্রী দুজনেই ডাক্তারকে কইল কাউরে না কইতে, যে চামড়া কইত্তন লওয়া হইছে অপারেশন হইয়া গেল।কিন্তু একি, স্বামীরে নতুন চামড়ায় আগের চেয়ে হ্যান্ডসাম লাগতাছে। চেহার জৌলুস যেন ফাইটা যাইতাছে।নির্জণে একদিন স্বামী বউরে কইল, তুমি যদি চামড়া না দিতা, তাইলে আমার রূপ এমনে ফুইটা উঠতনা, কউ তোমারে কি দিলে তুমি খুশি হইবা।ডারলিং আমারে কিছু দেওনের দরকার নাই, আমার পুরষ্কার আমি পাইয়া গেছি, আর রোজই পাইতাছি, বউ ঝটপটাইয়া কইল। ক্যামনে?যহন তোমার মা মানে আমার শ্বাশুড়ি তোমার গালে চুমা দেয়, তহন আমার চাইয়া সুখি কেউ হয়না, তোমার মুখে থাকলেও আমার পাছাইতো।

0 comments:

Post a Comment